শনিবার ২ মার্চ ২০২৪

বরগুনায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন
এম আর অভি, তাজাখবর২৪.কম,বরগুনা:
প্রকাশ: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
বরগুনায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

বরগুনায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

এম আর অভি, তাজাখবর২৪.কম,বরগুনা: স্ত্রীকে নির্যাতন ও সন্তানদের ভরণ পোষণ না দেওয়ায় বরগুনায় স্বামীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন অধিকার বঞ্চিত স্ত্রী ও সন্তানরা। রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে তিন শিশু সন্তানসহ সংবাদ সম্মেলনে স্বামীর বিরুদ্ধে বক্তব্য রাখেন মৌসুমী আক্তার নামের এক গৃহবধূ। অধিকার বঞ্চিত ওই গৃহবধু মৌসুমী আক্তার জানান, প্রায় ২০ বছর পূর্বে বামনা উপজেলার বড় তালেশ্বর গ্রামের মৃত মো. ছত্তার মুন্সির ছেলে নজরুল ইসলাম মুন্সীর সাথে আমার বিয়ে হয়। আমার গর্ভের ২টি মেয়ে ও ১টি ছেলে সন্তান নিয়ে ঘর সংসার করতে থাকায় গত ৭/৮ বছর ধরে আমার স্বামী নজরুল আমাকে জ্বালা যন্ত্রনা দিয়ে আসতেছে। আমি স্বামীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে স্থানীয় মেম্বার, চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে একাধিক বার সালিশ বৈঠকে বসলেও তারাও কোন সুরাহা দিতে পারেনি। প্রায়শই আমার স্বামী নজরুল ইসলাম মুন্সিকে ডেকে বুঝিয়ে শুনিয়ে আমাদের নাবালক সন্তানদেরকে তার হাতে তুলে দেন। কিছু দিন যেতে না যেতেই নজরুল ইসলামের হিংস্রতা আরো বেড়ে যায় । আমাদের পিটিয়ে ঘর থেকে বের করে দেয়। সেই থেকেই আমি স্কুল পড়ুয়া তিনটি নাবালক সন্তানদেরকে নিয়ে বরগুনা আশ্রয়নে মাছ বিক্রেতা বাবার বাড়ি মানবেতর জীবন-যাপন করছি।
আমার সন্তানদের লেখাপড়া দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে। আমি না পারছি সন্তানদের ভরণপোষণ দিতে, না পারছি লেখাপড়া করাতে, না পারছি চিকিৎসা দিতে। ছিন্নমূল পরিবারের কর্তা হিসেবে আমার বাবা-মা বর্তমানে সরকারের দেয়া আশ্রয়ন প্রকল্পে রয়েছেন। আমার বাবাও অত্যন্ত দরিদ্র মানুষ। আমি এই তিনটি সন্তান নিয়ে বাবার পরিবারে বোঝা হয়ে দাঁড়িয়েছি। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে স্বামী নজরুল কর্তৃক নির্যাতিত মৌসুমী আক্তার ও তার সন্তানরা  কান্নায় ভেঙে পড়েন। গৃহবধু মৌসুমী আরো বলেন, আমার স্বামী নজরুল ইসলাম ইতোপূর্বে আরও কয়েকটি  বিবাহ করেছে। তবে আসলে কি করে আমরা জানি না। তবে সে ঢাকায় থাকে। শুনেছি ব্যবসা করে । আমার সন্তানদের লেখাপড়ার খরচের জন্য কোন দানশীল ব্যক্তি যদি এগিয়ে আসেন তাহলে মা হিসেবে আমি চির কৃতজ্ঞ থাকব।
এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- গৃহবধু মৌসুমী আক্তারের বাবা মো. কামাল হোসেন, ১৩ বছরের কন্যা সন্তান মিমি আক্তার, ৭ বছরের পুত্র সন্তান মাহিন ও আড়াই বছরের কন্যা সন্তান মাইশা।

তাজাখবর২৪.কম: ঢাকা মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ৩০ মাঘ ১৪৩০, ০২ শাবান ১৪৪৫




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝