আপলোড তারিখ : 2018-01-11
নিয়াজ মোর্শেদ এলিটকে আইকন অব দ্যা ইয়্যুথ বাংলাদেশ ঘোষণা
নিয়াজ মোর্শেদ এলিটকে আইকন অব দ্যা ইয়্যুথ বাংলাদেশ ঘোষণাসানোয়ারুল ইসলাম রনি,তাজাখবর২৪.কম,মীরসরাই: জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল বাংলাদেশের নির্বাহী সহ সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট কে আইকন অব দ্যা ইয়্যুথ বাংলাদেশ-১৭ ঘোষণা করেছে দি রয়েল্স ক্লাব নামের একটি সংগঠন। সমাজসেবা অধিদপ্তরের রেজিষ্ট্রেশনকৃত (৩১৪৭) ক্লাবটি রোববার নগরীর মুসলিম হলে জাকঝমকপূর্ণ সম্মাননা অনুষ্ঠানের মাধ্যমে এ ঘোষণা দেন।
জানা যায়,মীরসরাইয়ের এই ব্যক্তিত্ব জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও চট্টগ্রামে তারুণ্যেদীপ্ত বিভিন্ন সংগঠনের নেতৃত্বে সফলতার অর্জনের ফলশ্রুতিতে এলিটকে আইকন অব দ্যা ইয়্যুথ বাংলাদেশ ঘোষণা করা হয়। পাশাপাশি এ সম্মাননা অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে অবদানের জন্য আরো কয়েকগুণীজনকে সম্মাননা প্রদান করা হয়।এছাড়াও সংগঠনটির আয়োজনে মেধা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ চট্টগ্রাম নগর ও উপজেলা থেকে আগত প্রায় ৭’শ শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।
অনুষ্ঠানে বঙ্গবন্ধুর উপর গবেষণা করে পিএইচডি ডিগ্রী অর্জন করায় ড.মুহম্মদ মাসুম চৌধুরী,শিক্ষায় অবদানে ড.মোহাম্মদ সানাউল্লাহ ও সাউথ ইস্ট কলেজ,সাংবাদিকতায় সাংবাদিক আলমগীর অপু ও তরুণ সাংবাদিকতায় সাংবাদিক মফিজুল ইসলামকে সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও ১০৪০ হন শিক্ষার্থীর মধ্য থেকে একজন মেধাবী শিক্ষার্থীকে আইকন অব দ্যা ইয়ার-১৭ ঘোষণা করা হয়।
এ অনুষ্ঠানে আইকন অব দ্যা ইয়্যুথ বাংলাদেশ মনোনীত হওয়ার পর অনুভূতি প্রকাশ করতে গিয়ে দি চিটাগং খুলশী ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট বলেন,পরিবর্তিত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে সৃজনশীলতার বিকল্প নেই। আমাদের শিক্ষা ব্যবস্থায় এ ধারাটি মেধাবী জাতি গঠনে বিশেষ ভুমিকা রাখছে। শিক্ষার্থীরা এখন আগের চেয়ে অনেক বেশী অনুসন্ধানী ও কৌতূহলী। তারা আগের চেয়ে অনেক বেশী সৃজনশীল। এই সৃজনশীল প্রজন্মই আগামীর সমৃদ্ধ ও ডিজিটাল বাংলাদেশ গঠনে ভূমিকা রাখবে।




তাজাখবর২৪.কম: ঢাকা বৃহস্পতিবার ১১ জানুয়ারি ২০১৮, ২৮ পৌষ ১৪২৪


এই বিভাগের আরো সংবাদ

advertisement

 




                                     সম্পাদক: কায়সার হাসান
                    নির্বাহী সম্পাদক: মো: সাইফুল ইসলাম চৌধূরী
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল,সহকারি ব্যবস্থাপনা সম্পাদক: জাহানারা বেগম,
সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্ ২০১৩: taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০, ০১৬৭২৩৭৭৬৬৬
ই-মেইল: taazakhobor24@gmail.com, facebook: taaza khobor

বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮