আপলোড তারিখ : 2018-01-09
দেশের চাহিদা মেটানোর পরই ‘ইলিশ’ বিদেশে রপ্তানী করা হবে:নারায়ণ চন্দ্র চন্দ
দেশের চাহিদা মেটানোর পরই ‘ইলিশ’ বিদেশে রপ্তানী করা হবে:নারায়ণ চন্দ্র চন্দএম শিমুল খান,তাজাখবর২৪.কম,গোপালগঞ্জ: মৎস্য ও পশু-সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, দেশের চাহিদা মেটানোর পরই ইলিশ মাছ বিদেশে রপ্তানী করা হবে। ইলিশ মাছসহ দেশে মৎস্য সংরক্ষণে সরকার ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছে। মায়ানমারের কাছ থেকে আমরা যে জলসীমা পেয়েছি সেখানেও ইলিশ অভয়ারণ্য তৈরী করা কিনা সে ব্যাপারেও সরকার পদক্ষেপ নিচ্ছে। তিনি আরও বলেন, গত তিনটি ঈদ অনুষ্ঠান আমরা পার করেছি ভারতীয় গরু আমদানী ছাড়া। আমরা নিজেরাই এখন পশু সম্পদের ব্যাপক উন্নয়ন করছি। ভবিষ্যতে আমাদের পশু আমদানীর প্রয়োজন হবে না।
৯ জানুয়ারি মঙ্গলবার বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদেরকে দেয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।
এর আগে বিকেল সাড়ে ৩টায় তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছেন এবং জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি বেদীতে ফুল দিয়ে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তিনি সেখানে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার শান্তি কামনায় প্রার্থণা করেন। এ সময় সেখানে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, দপ্তর সম্পাদক ইলিয়াস হক ও টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফাসহ মন্ত্রীর নিজ নির্বাচনী এলাকা খুলনার ডুমুরিয়া এলাকার দু’শতাধিক দলীয় নেতাকর্মী সেখানে উপস্থিত ছিলেন।


তাজাখবর২৪.কম: ঢাকা মঙ্গলবার ০৯ জানুয়ারি ২০১৮, ২৬ পৌষ ১৪২৪


এই বিভাগের আরো সংবাদ

advertisement

 




                                     সম্পাদক: কায়সার হাসান
                    নির্বাহী সম্পাদক: মো: সাইফুল ইসলাম চৌধূরী
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল,সহকারি ব্যবস্থাপনা সম্পাদক: জাহানারা বেগম,
সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্ ২০১৩: taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০, ০১৬৭২৩৭৭৬৬৬
ই-মেইল: taazakhobor24@gmail.com, facebook: taaza khobor

বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮