আপলোড তারিখ : 2018-01-08
রাশিফল: আপনার কেমন যাবে-২০১৮ সাল
রাশিফল: আপনার কেমন যাবে-২০১৮ সাল-ফাইল ফটো- তাজাখবর২৪.কম,ডেস্ক: পাশ্চাত্য রাশিচক্র মতে গ্রহ ও নক্ষত্র অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা
সময় ও কাজের যোগফল হচ্ছে জীবন। আর তাই কর্মব্যস্ততা হচ্ছে সাফল্য ও আনন্দময় জীবনের পূর্বশর্ত। জ্যোতিষশাস্ত্র সময়ের শুভাশুভ হিসেব মাত্র। গ্রহ-নক্ষত্রের হিসেবে দেখা যাক কেমন যেতে পারে আপনার ২০১৮ সাল।

পাশ্চাত্য রাশিচক্র মতে গ্রহ ও নক্ষত্র অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) মেষ রাশির জন্য ২০১৮ হবে প্রত্যাশা পূরণের বছর। আপনার পূর্বের কর্মের ফল লাভ করবেন। এ রাশির বিবাহযোগ্য অনেকেরই বিয়ের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন নতুন সুযোগ হাতে আসবে। যৌথমূলধনী কারবারের সঙ্গে সম্পৃক্তদের ব্যবসায়েও সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। পেশা কিংবা উচ্চশিক্ষার্থে কারও কারও বিদেশযাত্রা হতে পারে। দূরের যাত্রার ক্ষেত্রে সতর্ক থাকলে ভালো করবেন।

কারও কারও ক্ষেত্রে প্রবাস কিংবা চাকুরিসংক্রান্ত বিষয়ে অর্থ লেনদেনে সমস্যা হতে পারে। পারিবারে সদস্যদের সঙ্গে বিশেষ করে বড় ভাইবোনের সঙ্গে কোনো ধরনের মতবিরোধ দেখা যেতে পারে। সহজাতবিচারবুদ্ধিকে কাজে লাগিয়ে কাজ করুন। ভাগ্যোন্নয়ণে কারও আশায় বসে থাকলে ভুল করবেন। নিজের দক্ষতা ও যোগ্যতাকে কাজে লাগানোর চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) এ বছর আপনি প্রচুর ভ্রমণ করার সুযোগ পাবেন। আপনার জন্য পেশাখাতে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। কারও কারও লিভারে ফ্যাট জমতে পারে। আহার বিহারে সচেতন থাকলে ভালো করবেন। যাদের মদ্যপানের অভ্যাস রয়েছে তাদের জন্য বছরটি শুভ নয়। নানারকম শারীরিক সমস্যা দেখা দেবে। প্রকাশ্য বিরোধ এড়িয়ে চলুন। এ বছর কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। পেশাক্ষেত্রে সাফল্য পাবেন। চাকুরিপ্রার্থীদের জন্যও সময় অনুকূল থাকবে। কর্মস্থলে সুনাম ও পদমর্যাদা বৃদ্ধি পেতে পারে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তরা আশানুরূপ সাফল্য পেতে পারেন। তবে বেশ কিছু চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। আইনগত বিষয়ে সচেতন থাকুন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) চলতি বছর নানাদিক থেকে আপনার সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। নব বিবাহিত দম্পতির কোলে সন্তান আসতে পারে। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় কাঙ্ক্ষিত ফলাফল লাভ করতে সক্ষম হবেন। বিবাহিতদের জীবনসঙ্গী/সঙ্গিনীর শরীর স্বাস্থ্যের ব্যাপারে সচেতন থাকার প্রয়োজন হতে পারে। লেখক, কবি, শিল্পী ও সাহিত্যিকদের জন্য বছরটি স্মরণীয় হয়ে থাকবে।

দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে কোনো ধরনের ভুল বোঝাবুঝি নিজেরাই মিটিয়ে ফেলুন। ব্যবসায়িক দিক দিয়ে সাময়িক কম ভালো যেতে পারে। কাউকে কথা দেওয়ার আগে চিন্তা করুন। কথা দিলে তা রাখার চেষ্টা করুন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রেমের সম্পর্ক ভালো যাবে। ক্রীড়ায় সাফল্য পেতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) এ বছর আপনার বিশেষ কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। অনেকের ক্ষেত্রে আবাসন খাতে বিনিয়োগের সুযোগ আসতে পারে। কেউ কেউ নিজের কেনা ফ্ল্যাটে উঠতে পারেন চলতি বছরে। উচ্চশিক্ষার্থে কারও কারও বিদেশযাত্রা হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। ব্যক্তিগত ও পেশাগত উন্নয়নে বিশেষ কারও দিকনির্দেশনা লাভ করবেন। তীর্থযাত্রা হতে পারে।

শরীর স্বাস্থ্যের পারে কিছুটা সচেতনতার প্রয়োজন আছে। কেউ কেউ দন্তসমস্যা কিংবা দীর্ঘমেয়াদী কোনো রোগে ভুগতে পারেন। স্বাস্থ্যবিধি মেনে চলুন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে কারও কারও মনোমালিন্য দেখা যেতে পারে। ভুল বোঝাবুঝি এড়াতে সরাসরি কথা বলুন। অংশীদারি ব্যবসায়ে ক্ষতির আশঙ্কা রয়েছে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) এ বছর আপনি প্রচুর ভ্রমণ করবেন। ভ্রমণের মাধ্যমে নতুন মানুষের সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ পাবেন। গুরুত্বপূর্ণ যোগাযোগের ক্ষেত্রে কারও ওপর নির্ভর না করলেই ভালো করবেন। ব্যক্তিগত যোগাযোগে অধিক সাফল্য রাভের সম্ভাবনা রয়েছে। সন্তানের শরীর স্বাস্থ্য কিংবা পড়াশোনার বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

ব্যবসায়িক ক্ষেত্রে নতুন নতুন সুযোগ হাতে আসতে পারে। নেতৃত্বের সুযোগ বাড়বে। কোনো বিষয়ে ব্যক্তি বা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হতে পারে। বিবাহযোগ্য কারও কারও বিয়ের সম্ভাবনা রয়েছে। কারও কারও ক্ষেত্রে চাকুরি পরিবর্তন কিংবা পদোন্নতির যোগ রয়েছে।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) আপনার সুন্দর ব্যবহারের মাধ্যমে অনেক প্রতিকূল পরিবেশ ও পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবেন। পুরানো লেনদেন নিষ্পত্তি হতে পারে। পাওনা অর্থ হাতে পাবেন। কারও কারও মিষ্টিজাতীয় খাবরের প্রতি আগ্রহ বেড়ে যেতে পারে। শিক্ষক, সাংবাদিক, বিপননকর্মী, উদ্যোক্তা, ব্যবসায়ী ও রাজনীতিবিদদের জন্য বছরটি স্মরণীয় হয়ে থাকবে। প্রেম রোমান্সের ক্ষেত্রে বছরটি খুব বেশি ভালো নাও হতে পারে। কারও কারও প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হতে পারে। মিষ্টিকথার প্রলোভনে ভুল সিদ্ধান্ত না নিলেই ভালো করবেন।

আপনার অধস্তনদের ব্যাপারে সচেতন থাকুন। এদের কেউ কেউ আপনার জন্য ভালোর চেষ্টা করতে গিয়ে মন্দ কিছু ঘটিয়ে দিতে পারে। কারও কারও ক্ষেত্রে পেটের পীড়ায় ভোগার আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) শিক্ষা ও গবেষণায় আলাস্য ও খেয়ালীপনার কারণে কোনো ‍সুযোগ হাতছাড়া হতে পারে। তবে অধিকাংশ শিক্ষার্থীরা পড়াশোনায় কাঙ্ক্ষিত ফলাফল লাভ করতে সক্ষম হবেন। জ্ঞানার্জনের প্রতি আগ্রহ বাড়বে। ব্যবসায়িক দিক দিয়ে লাভবান হবেন। আপনার বিশেষ কোনো লক্ষ্য অর্জনের চেষ্টায় সাফল্য আসতে পারে। অবিবাহিত কারও কারও ক্ষেত্রে বিয়ের সম্ভাবনা রয়েছে। পাশাপাশি কারও কারও পরিবারে নতুন সদস্য সংখ্যা যোগ হতে পারে। বিভিন্ন ধরনের ক্রীড়ায় সঙ্গে সম্পৃক্তরা সাফল্য পেতে পারেন। পেশাক্ষেত্রে আপনার লক্ষ্য অর্জন হতে পারে। কেউ কেউ পেশা পরিবর্তনের সুযোগ পেতে পারেন।

বছরের শুরু থেকেই শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি সচেতনতার প্রয়োজন হবে। কারও কারও লিভার সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে অথবা এমন কোনো রোগ দেখা যেতে পারে যেগুলো সাধারণত দেরিতে ধরা পড়ে। আর তাই স্বাস্থ্য সংক্রান্ত কোনো বিষয়ে অবহেলা করা ঠিক হবে না। ব্যবসায়ীদের কারও কারও ক্ষেত্রে বড় কোনো প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হতে পারে।

ভ্রমণ ও যোগাযোগমূলক কাজে বিড়ম্বনার শিকার হতে পারে। এ বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) এ বছর আপনার আয় ও ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। বছরের শুরু থেকেই অল্প হলেও সঞ্চয়ের অভ্যাস গড়ে তুলুন। অপ্রয়োজনীয় ব্যয় বাড়বে। জীবন ও জগত সম্পর্কে নতুন কোনো জ্ঞান ও ধারণা লাভ করবেন। যা আপনাকে চলার পথে সাহায্য করবে। চাকুরিপ্রার্থীদের কেউ কেউ বিদেশি প্রতিষ্ঠানে কাজ করার সুযোগ পাবেন। কারও কারও ক্ষেত্রে পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। আপনার মনের আশা আকাঙ্ক্ষা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে।

এ বছর আপনার আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে। কারও কারও ক্ষেত্রে সাময়িক আর্থিক চ্যালেঞ্জ মোকাবেলা করার প্রয়োজন হতে পারে। আপনার স্পষ্টবাদিতার ফলে কেউ কেউ আপনাকে ভুল বুঝতে পারে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। যে কোনো সিদ্ধান্ত বুঝেশুনে নিলেই ভালো করবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) এ বছর নানা দিক থেকে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। পেশাক্ষেত্রে পদোন্নতি ও ব্যবসায়িক লাভের যোগ রয়েছে। সাময়িক কিছু প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে হতে পারে। ব্যক্তিগত, পারিবারিক কিংবা পেশাগত সম্পর্কের ক্ষেত্রে ভুলবোঝাবুঝির আশঙ্কা রয়েছে। কোনো ধরনের অনৈতিক কাজে না জড়ালেই ভালো করবেন। মাঝেমধ্যে শরীর কম ভালো যাবে। ঠাণ্ডা খাবারে সমস্যা দেখা যেতে পারে। কেউ কেউ দাঁতের সমস্যায় ভুগতে পারেন।

প্রেম রোমান্সের ক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো ঘটনার সম্মুখীন হতে পারেন। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন কিছু না করলেই ভালো করবেন। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা রয়েছে। নব দম্পতির সন্তানলাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। জুয়া, লটারি কিংবা ফটকা কারবারে না জড়ালেই ভালো করবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) চাকুরিপ্রার্থীদের কেউ কেউ নতুন চাকুরিতে যোগদানের সুযোগ পাবেন। পেশাক্ষেত্রে পদোন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। সামাজিক মর্যাদা ও সুনাম বাড়বে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তরা কাঙ্ক্ষিত সাফল্য লাভ করতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ ও ব্যস্ততা বাড়বে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে বাড়তি সচেতনতার প্রয়োজন আছে। ভুল কোনো সিদ্ধান্তের ফলে অনুশোচনা জাগতে পারে। চলাফেরায় অসতর্কতা কোনো ধরনের দুর্ঘটনার কারণ হতে পারে। কেউ কেউ ঠাণ্ডাজনিত সমস্যায় ভুগতে পারেন।

আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। অবিবাহিত কারও কারও বিয়ের সম্ভাবনা রয়েছে। সম্ভাব্যক্ষেত্রে সন্তানলাভের যোগ রয়েছে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে যে কোনো ধরনের ভুলবোঝাবুঝি নিজেরাই সমাধান করার চেষ্টা করুন। অংশীদারি ব্যবসায়ে বিনিয়োগ ঝুঁকিপূর্ণ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) আপনি যদি ভ্রমণপিয়াসী হন তবে এ বছর প্রচুর ভ্রমণের সুযোগ পেতে পারেন। কারও কারও ক্ষেত্রে দূরদেশে ভ্রমণ হতে পারে। কেউ কেউ উচ্চশিক্ষা কিংবা পেশাগত কারণে বিদেশ ভ্রমণের ‍সুযোগ পেতে পারেন। স্বাধীন পেশাজীবীদের কারও কারও আয় ‍উপার্জনে আরও সক্রিয়তার প্রয়োজন আছে। বড় ভাইবোনের সঙ্গে কোনো বিষয়ে মতানৈক্য দেখা দিতে পারে। অন্যের ওপর দোষ না চাপিয়ে নিজের ভুলও স্বীকার করুন। এতে সম্পর্কের টানাপোড়েনের সমস্যা থেকে মুক্তি পাবেন।

আপনার ব্যক্তিত্ব ও প্রভাববলয় বাড়বে। আপনার জ্ঞান ও অভিজ্ঞতা কাজে লাগানোর সুযোগ পাবেন। কেউ কেউ নতুন চাকুরি লাভ করতে পারেন। পেশাগত সাফল্য ও সুনাম বৃদ্ধি পাবে। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়বে। গৃহে কোনো শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি সতর্কতার প্রয়োজন আছে। পেশাক্ষেত্রে কোনো ধরনের সমস্যার শিকার হতে পারেন। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। বারবার আপনার ভ্রমণের সূচি পরিবর্তন হতে পারে। কাউকে কথা দেওয়ার আগে পরিবেশ ও পরিস্থিতি বুঝে তারপর সিদ্ধান্ত নিন। কারও কারও বিয়ের ফুল ফুটতে পারে। পরিবারে সদস্য সংখ্যা বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) ব্যবসায়িক দিক ভালো যাবে। স্বামী/স্ত্রীসূত্রে লাভবান হতে পারেন। অতিন্দ্রিয় বিষয়ের প্রতি আগ্রহ বাড়বে। কেউ কেউ উত্তরাধিকার সূত্রে সম্পত্তি পেতে পারেন। জীবন ও জগত সম্পর্কে নতুন জ্ঞান ও ধারণা লাভ করবেন। গোপন কোনো সূত্রে লাভবান হতে পারেন। এ বছর কেউ বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন।

পেশাক্ষেত্রে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করার প্রয়োজন হতে পারে। চাকুরি কিংবা ব্যবসায়ে সততা ও দক্ষতা কাজে লাগানোর চেষ্টা করুন। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে।
     

তাজাখবর২৪.কম: ঢাকা সোমবার ৮ জানুয়ারি ২০১৮, ২৫ পৌষ ১৪২৪


এই বিভাগের আরো সংবাদ

advertisement

 




                                     সম্পাদক: কায়সার হাসান
                    নির্বাহী সম্পাদক: মো: সাইফুল ইসলাম চৌধূরী
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল,সহকারি ব্যবস্থাপনা সম্পাদক: জাহানারা বেগম,
সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্ ২০১৩: taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০, ০১৬৭২৩৭৭৬৬৬
ই-মেইল: taazakhobor24@gmail.com, facebook: taaza khobor

বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮