শুক্রবার ২৯ মার্চ ২০২৪

সিরাজগঞ্জে প্রতারক স্বামীর বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরছেন তাহমিনা
প্রকাশ: শনিবার, ১১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
সিরাজগঞ্জে  প্রতারক স্বামীর বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরছেন তাহমিনা -ফাইল ফটো-

সিরাজগঞ্জে প্রতারক স্বামীর বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরছেন তাহমিনা -ফাইল ফটো-

আব্দুর রহমান,তাজা খবর ২৪.কম, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার ভদ্রঘাটের কাচারীপাড়া গ্রামের বাসিন্দা মোছাঃ তাহমিনা বেগম (৩৯) দীর্ঘদিন সুবিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছেন। বর্তমানে তার দ্বিতীয় স্বামী মোঃ আমজাদ হোসেন। তিনি তার প্রথম স্বামী মারা যান। প্রথম স্বামীর মৃত্যুর পর তার আপন চাচাত ভাই মোঃ আমজাদ হোসেনের (৪২) সাথে ২০১৩ সালের ২৪ জুন তারিখে ঐ মোছাঃ তাহমিনা বেগমের বিয়ে হয়। সে তার দ্বিতীয় স্বামীর সাথে ঘর সংসার করতে শুরু করে। এই সংসারে প্রথমপক্ষ স্বামীর রেখে যাওয়া নাবালক ১ পুত্র ও ১ কন্যার সাথে নিয়ে তার দ্বিতীয় স্বামীর ঘরে বসবাস করেন। সংসারের এক পর্যায়ে দ্বিতীয় স্বামী মোঃ আমজাদ হোসেন সুকৌশলে তাহমিনার কন্যা মোছাঃ মাহমুদা খাতুনের নামের ২৬ শতাংশ জমি নিয়ে জোরপূর্বক রেজিস্ট্রি করে নেয়। শুধু তাই নয়, তাহমিনা বেগমের কাছে থাকা নগদ ২ লক্ষ টাকা জোর করে নিয়ে যায়।
ঐ নগদ টাকা নিয়ে কি করেছে তা জিজ্ঞেস করতে গেলে দ্বিতীয় স্বামী মোঃ আমজাদ হোসেন ক্ষেপে যায়। এবং সেই সাথে তার স্ত্রীকে কথায় কথায় নির্যাতন ও মারধর করা শুরু করে। দ্বিতীয় স্বামী আরো টাকা চায়। ৪ বছর সংসার অতিবাহিত হয়ে যাওয়ার পর চলতি বছরের ৪ জুন তারিখে রাত ১১টায় অর্থলোভী মোঃ আমজাদ হোসেন তার সহযোগী লোকদের নিয়ে মোছাঃ তাহমিনা বেগমকে আরো ২ লক্ষ টাকা দেয়ার জন্য চাপ দেয়। মোছাঃ তাহমিনা বেগমের কাছে এতো টাকা নাই বললে সে ক্ষিপ্ত হয়ে উঠে। মোঃ আমজাদ হোসেনের সহযোগীরা হলো-ভদ্রঘাট ইউনিয়নের কাচারীপাড়া গ্রামের বাসিন্দা মৃত নাজিমউদ্দিনের দুই পুত্র মোঃ আব্দুল হামিদ (৪৫) ও মোঃ ইয়াকুব হোসেন, মোঃ আব্দুল আজিজের পুত্র মোঃ সোহেল রানা (৩০)। উল্লেখিত ৪ জন আসামী ঐ মোছাঃ তাহমিনা বেগমকে মারধর করে গুরুতর জখম করে। ফলে তার শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়। ঐ অবস্থায় স্থানীয় লোকজন মোছাঃ তাহমিনা বেগমকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায় এবং তারা তাকে ভর্তি করা হয়।
এই ঘটনা ঘটার পর মোছাঃ তাহমিনা বেগম বাদী হয়ে ঐ দ্বিতীয় স্বামীসহ অন্যান্য ৪ আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে উপস্থিত হয়ে নারী ও শিশু নির্যাতন পিটিশনে মামলা দায়ের করেছেন। তার মামলার নম্বর ৬৭৫/২০১৭। আদালতে মামলা হওয়ার খবর শুনে আসামী মোঃ আমজাদ হোসেন আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং বলে ‘তোদেরকে মেরে ফ্যালামু’। শুধু তাই না, সুবিচারের আশা নিয়ে স্থানীয় প্রভাবশালী ও বিভিন্ন ব্যক্তিবর্গের দুয়ারে দুয়ারে ঘুরছেন। মামলা তুলে নেয়া জন্য ঐ আসামীদ্বয় তাকে হুমকি ধামকি প্রদর্শন করছে বলে জানা গেছে।
এই প্রতিবেদকের সাথে মোছাঃ তাহমিনা বেগমের কথা হয়। তিনি বলেন,‘আমি বিভিন্ন মাতব্বরের সাথে কথা বললে তারা সবাই সরে যায়। কেউ এগিয়ে আসেনি। আমি বড় নিরুপায়। আমি এখনো পর্যন্ত সুবিচার পাইনি। আমি স্থানীয় আদালত ও প্রশাসন কর্তৃপক্ষ এই ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য হস্তক্ষেপ কামনা করছি।


তাজাখবর২৪.কম: ঢাকা শনিবার ১১ নভেম্বর ২০১৭, ২৭ কার্তিক ১৪২৪

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝