আপলোড তারিখ : 2017-10-10
পাবনায় জামায়াত নেতা মাওলানা সুবহানের বিরুদ্ধে স্বাক্ষ্য গ্রহন ; পরবর্তী স্বাক্ষ্য ১৯ ডিসেম্বর
পাবনায় জামায়াত নেতা মাওলানা সুবহানের বিরুদ্ধেবাবনা কাজী,তাজাখবর২৪.কম,বাবলা: মানবতাবিরোধী অপরাধ মামলায় মৃত্যুদন্ডাদেশপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা আব্দুস সুবহানের বিরুদ্ধে পাবনায় দায়েরকৃত একটি হামলা-ভাঙচুরের মামলায় মঙ্গলবার স্বাক্ষ্য গ্রহন শেষে পূনরায় স্বাক্ষ্য গ্রহনের দিন ধার্য করেছেন পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত। এ সময় মাওলানা আব্দুস সুবহান কাঠগড়ায় উপস্থিত ছিলেন।
আদালত সূত্র জানান, মঙ্গলবার স্বাক্ষ্য গ্রহনের নির্ধারিত দিনে বেলা সাড়ে ১২টার দিকে মাওলানা সুবহানকে পাবনার আমলী আদালত-১ এ হাজির করা হয়। এ সময় আদালতের বিচারক অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রেজাউল করিম মামলার প্রধান স্বাক্ষী দারোগ আলীসহ ওসমান প্রামানিক, শুকুর বিশ্বাস ও উকিল বিশ্বাসের স্বাক্ষ্য গ্রহন শেষে আগামী ১৯ ডিসেম্বর পুনরায় স্বাক্ষ্য গ্রহনের দিন ধার্য করেন। এ সময় মাওলানা আব্দুস সুবহান কাঠগড়ায় উপস্থিত ছিলেন।
এর আগে চলতি বছরের গত ১১ এপ্রিল প্রথমবারের মতো ও ২১ জুন দ্বিতীয়বারের মতো এই মামলায় মাওলানা সুবহানের পক্ষে জামিন আবেদন করা হলে নামঞ্জুর করে তার বিরুদ্ধে অভিযোগ গঠনের আদেশ দেন আদালত।
উল্লেখ্য, ২০০৩ সালের ৩০ আগষ্ট পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের তিনটি গ্রামের ১৮২টি বাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটে। সেই ঘটনার সাথে জড়িত অভিযোগে সাবেক ইউপি সদস্য আব্দুল কুদ্দুস বাদি হয়ে মাওলানা সুবহানকে প্রধান আসামীসহ ৩১ জনের বিরুদ্ধে ২০১২ সালের ২ এপ্রিল পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

তাজাখবর২৪.কম: ঢাকা মঙ্গলবার ১০ অক্টোবর ২০১৭, ২৫ আর্শ্বিন ১৪২৪


এই বিভাগের আরো সংবাদ

advertisement

 




                                     সম্পাদক : কায়সার হাসান
নির্বাহী সম্পাদক: মো: সাইফুল ইসলাম চৌধূরী, সহকারি সম্পাদক: জহির হাসান।
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়:  মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০। 
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত। 
কপিরাইটর্ ২০১৩ : taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত। 
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল : ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০, ০১৬৭২৩৭৭৬৬৬
ই-মেইল : taazakhobor24@gmail.com, facebook: taaza khobor

রবিবার, ২২ অক্টোবর, ২০১৭