আপলোড তারিখ : 2017-10-09
কালাইয়ে আসামী ধরতে গিয়ে একজনের মৃত্যু
কালাইয়ে আসামী ধরতে গিয়ে একজনের মৃতু্যমোঃ মুনছুর রহমান,তাজাখবর২৪.কম,কালাই (জয়পুরহাট): জয়পুরহাটের কালাই উপজেলার হারুঞ্জা গ্রামে আসামী ধরতে গিয়ে আসামীর চাচা সাইদুর রহমানকে(৩৮) পুলিশী নির্যাতনে মেরে ফেলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘেরাও করে বিক্ষোভ করে। নিহত সাইদুর রহমান হারুঞ্জা গ্রামের কাজেম আলীর ছেলে।
পুলিশ সুপার রশীদুল হাসান জানান, ৯ অক্টোবর সোমবার ভোর রাতে হারুঞ্জা গ্রামে শাপলা (৩২) নামের এক আসামীকে পুলিশ ধরতে গেলে আসামীর চাচা সাইদুর রহমান পুলিশের সাথে তর্ক বিতর্কে জড়িয়ে পরে এবং পুলিশের উপর চড়াও হয়। এসময় পুলিশ সাইদুরকে মারধর করলে সে মারাতœক আহত হয়। পরে তাকে আহত অবস্থায় কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন।
এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী হাসপাতাল চত্বর ঘেরাও করে বিক্ষোভ করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে। এতে পুলিশ সদস্যসহ ৫জন আহত হয়। এ ঘটনায় কালাই থানার চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে বলে জানিয়েছে সহকারী পুলিশ সুপার সাজ্জাদ হোসেন। নিহত সাইদুর রহমানের পরিবারের দাবী শাপলাকে গ্রেফতার অভিযান চলাকালে তার স্ত্রীসহ পরিবারের লোকজনের প্রতি পুলিশ অকথ্য ভাষায় গালি গালাজ করলে সাইদুর রহমান বাঁধা দেয় সেই মহূর্তে নেমে আসে সাইদুরের উপর অমানবিক নির্যাতন। সেই নির্যাতনেই তার মৃত্যু হয়। নিহত ছাইদুরের লাশ জয়পুরহাটে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলার খবর পাওয়া যায়নি।


তাজাখবর২৪.কম: ঢাকা সোমবার ০৯ অক্টোবর ২০১৭, ২৪ আর্শ্বিন ১৪২৪


এই বিভাগের আরো সংবাদ

advertisement

 




                                     সম্পাদক : কায়সার হাসান
নির্বাহী সম্পাদক: মো: সাইফুল ইসলাম চৌধূরী, সহকারি সম্পাদক: জহির হাসান।
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়:  মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০। 
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত। 
কপিরাইটর্ ২০১৩ : taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত। 
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল : ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০, ০১৬৭২৩৭৭৬৬৬
ই-মেইল : taazakhobor24@gmail.com, facebook: taaza khobor

মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭