আপলোড তারিখ : 2017-10-07
বাঙালীর ঐতিহ্য রক্ষায় পালা ও কবীর গান লালন করতে হব:গোপাল
বাঙালীর ঐতিহ্য রক্ষায় পালা ও কবীর গান লালন করতে হব:গোপালমোঃ আবেদ আলী,তাজাখবর২৪.কম,বীরগঞ্জ (দিনাজপুর): জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাঙালীর ঐতিহ্য রক্ষায় পালা গান ও কবীর গান লালন করতে হবে।
প্রধান অতিথি এমপি গোপাল আরো বলেন, শেখ হাসিনা সরকার গঠন করলে মা লক্ষ্মী আসিন হয় আর অন্যান্যরা সরকার গঠন করলে সেই সরকার হয় লক্ষী ছাড়া। হিন্দু ধর্মবলম্বীদের প্রাণের উৎসব শারদীয় দুর্গাপুজা শেষে লক্ষ্মী পূজা অনুষ্ঠিত হয়। আর আমাদের সবার ঘরে যেন লক্ষ্মীর আসে সেই জন্য আমরা লক্ষ্মী পুজা করে থাকি।
৬ অক্টোবর বৃহস্পতিবার রাতে উপজেলার তারগাঁ ইউনিয়নের হাটিয়ারী বাশতলী, হাটিয়ারী কেন্দ্রীয় মন্দির, ডেমডেমি হাট মন্দির সার্বজনীন লক্ষ্মী পূজা উদ্যাপন উপলক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে গ্রাম বাংলার ঐতিহ্য পালা গান, কবীর গান অনুষ্ঠান উপভোগ করেন প্রধান অতিথি এমপি গোপাল।
এ সময় উপজেলার চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ চৌধুরী, ওসি মো. আইয়ুব আলী, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক রাজেন্দ্র দেব নাথ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কুমার মিত্র।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার যুগ্ম আহবায়ক মোঃ মেহেদী হাছান, তারগা ইউনিয়নের বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মোঃ নজরুল ইসলাম ও অন্যরা উপস্থিত ছিলেন।

তাজাখবর২৪.কম: ঢাকা শনিবার ০৭ অক্টোবর ২০১৭, ২২ আর্শ্বিন ১৪২৪



এই বিভাগের আরো সংবাদ

advertisement

 




                                     সম্পাদক : কায়সার হাসান
নির্বাহী সম্পাদক: মো: সাইফুল ইসলাম চৌধূরী, সহকারি সম্পাদক: জহির হাসান।
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়:  মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০। 
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত। 
কপিরাইটর্ ২০১৩ : taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত। 
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল : ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০, ০১৬৭২৩৭৭৬৬৬
ই-মেইল : taazakhobor24@gmail.com, facebook: taaza khobor

রবিবার, ২২ অক্টোবর, ২০১৭