আপলোড তারিখ : 2017-10-06
কমলগঞ্জে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে থানায় মামলা
কমলগঞ্জে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে থানায় মামলা -ফাইল ফটো- শাহীন আহমেদ,তাজাখবর২৪.কম,কমলগঞ্জ (মৌলভীবাজার): জেলার কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের দৌলতপুর গ্রামের কিশোরী (১৬) মুখবেধে জোরপুর্বক ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ৪ অক্টোবর বুধবার দুপুরে এ ঘটনা ঘটলেও একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। পরে ওই দিন সন্ধ্যায় ধর্ষিতার মা বাদী হয়ে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে সম্পন্ন হয়েছে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শমশেরনগর ইউনিয়নের দৌলতপুর গ্রামের কলোনীতে হামিদ মিয়ার কিশোরী মেয়ে (১৬) বসবাস করে। বুধবার দুপুর ১২টার দিকে একই কলোনীর বাসিন্দা আবুল মিয়ার ছেলে বখাটে সৌরভ মিয়া (২১) কিশোরীকে তার ঘরে একা পেয়ে মুখ বেঁধে দা দেখিয়ে ধর্ষন করে। এক পর্যায়ে ধর্ষিতার আর্তচিৎকারে কলোনীর বাসিন্দারা ছুটে আসলে ধর্ষক দ্রুত পালিয়ে যায়। ধর্ষিতার মা রেজিয়া বেগম জানান, ঘটনার পর একটি প্রভাবশারী মহল বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়। স্থানীয় ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ দ্রুত এ ঘটনায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেওয়ার জন্য ধর্ষিতার পরিবারকে অনুরোধ জানান। পরে বুধবার সন্ধ্যায় ধর্ষিতার মা রেজিয়া বেগম বাদী হয়ে সৌরভ মিয়াকে একমাত্র আসামী করে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ পরদিন বৃহস্পতিবার মামলাটি এফ আই আর হিসেবে গন্য করে। যার নং (নং ০৪, তারিখ: ০৫/১০/২০১৭ইং)।
মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু সায়েম মো: আব্দুর রহমান জানান, মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা বৃহষ্পতিবার সম্পন্ন হয়। পুলিশ আসামীকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।
শমশেরগর ইউপি চেয়ারম্যান মো: জুয়েল আহমদ নাক্কারজনক এই ঘটনার নিন্দা জানিয়ে দ্রুত আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

তাজাখবর২৪.কম: ঢাকা শুক্রবার ৬ অক্টোবর ২০১৭, ২১ আর্শ্বিন ১৪২৪


এই বিভাগের আরো সংবাদ

advertisement

 




                                     সম্পাদক : কায়সার হাসান
নির্বাহী সম্পাদক: মো: সাইফুল ইসলাম চৌধূরী, সহকারি সম্পাদক: জহির হাসান।
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়:  মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০। 
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত। 
কপিরাইটর্ ২০১৩ : taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত। 
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল : ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০, ০১৬৭২৩৭৭৬৬৬
ই-মেইল : taazakhobor24@gmail.com, facebook: taaza khobor

মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭