আপলোড তারিখ : 2017-10-05
গুঁড়িয়ে দেওয়া হলো ব্যাটারিচালিত রিকশা
গুঁড়িয়ে দেওয়া হলো ব্যাটারিচালিত রিকশাতাজাখবর২৪.কম,বগুড়া: বগুড়ায় ব্যাটারিচালিত বেশকিছু অটোরিকশা গুঁড়িয়ে দেওয়া হয়েছে।
বুধবার জেলা শহরের সাতমাথায় এসব অটোরিকশা আটক করে হাতুড়ি ও বুলডোজার দিয়ে ভেঙে দেওয়া হয়।
জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও পৌরসভা যৌথভাবে এই অভিযান পরিচালনা করে বগুড়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আলী মুন রাজীব জানান, অভিযানে ১৭টি ব্যাটারিচালিত রিকশা আটক করে পৌর কর্তৃপক্ষ। পরে সেগুলো ধ্বংস করা হয়।
আলী মুন রাজীব জানান, বগুড়া আঞ্চলিক পরিবহন কমিটির সিদ্ধান্ত অনুযায়ী রেজিস্ট্রেশনবিহীন সিএনজিচালিত অটোরিকশাসহ সকল প্রকার অবৈধ যানবাহনের বিরুদ্ধে এই অভিযান চলবে। যারা অবৈধ যানবাহন তৈরি ও বিক্রি করছে তাদের বিরুদ্ধেও অভিযান চালানো হবে বলে তিনি জানান। অভিযান চলাকালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আলী মুন রাজীব, বগুড়া পৌরসভার মেয়র এ কে এম মাহবুবর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল জলিল মন্ডলসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। মেয়র মাহবুবর রহমান জানান, মঙ্গলবার একটি সভা হয়েছে। সেই সভায় জেলা প্রশাসক নুরে আলম সিদ্দিকী, পুলিশ সুপার আসাদুজ্জামান, জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, বিআরটিএ-এর সহকারী পরিচালক উপস্থিত ছিলেন। “ওই সভায় সিদ্ধান্ত হয় বগুড়ার যানজট নিরসন এবং বেপরোয়াভাবে চলাচলকারী ব্যাটারিচালিত অটো রিকশার বিরুদ্ধে অভিযান চালানো হবে। সেই সিদ্ধান্ত অনুযায়ী বুধবার অভিযান চালানো হয়।” এর আগে মাইকিং করে ওইসব অটো রিকশাচালকদের সতর্ক করে দেওয়া হয়েছে বলেও তিনি জানান। তিনি বলেন, ওই সভায় আরও সিদ্ধান্ত হয়, যারা এইসব অটোরিকশা তৈরি করছে এবং গ্যারেজ তৈরি করে অবৈধভাবে বিদ্যুতের ‘চার্জ ব্যবসা’ করছে তাদের বিরুদ্ধেও অভিযান চালানো হবে।

তাজাখবর২৪.কম,ঢাকা বৃহস্পতিবার ৫ অক্টোবর ২০১৭ ,২০ আশ্বিন ১৪২৪

 

এই বিভাগের আরো সংবাদ

advertisement

 




                                     সম্পাদক : কায়সার হাসান
                    নির্বাহী সম্পাদক: মো: সাইফুল ইসলাম চৌধূরী
সহকারি ব্যবস্থাপনা সম্পাদক: জাহানারা বেগম, সহকারি সম্পাদক: জহির হাসান।
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়:  মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্ ২০১৩ : taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল : ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০, ০১৬৭২৩৭৭৬৬৬
ই-মেইল : taazakhobor24@gmail.com, facebook: taaza khobor

বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০১৭