শুক্রবার ২৯ মার্চ ২০২৪

মুন্সীগঞ্জে ছাত্রলীগ সভাপতি আলি আজগরের উপর হামলা
প্রকাশ: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
মুন্সীগঞ্জে ছাত্রলীগ সভাপতি আলি আজগরের উপর হামলা-ফাইল ফটো-

মুন্সীগঞ্জে ছাত্রলীগ সভাপতি আলি আজগরের উপর হামলা-ফাইল ফটো-

শাহ্ আলম,তাজাখবর২৪.কম,মুন্সীগঞ্জ :মুন্সীগঞ্জে ছাত্রলীগ সভাপতি আলি আজগরের উপর হামলা করেছে সন্ত্রাসীরা। মোল্লাকান্দি ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আলি আজগর মিজি আলদি বাজারে মামা কাঠাদিয়া ইউনিয়ন চেয়ারম্যানেরর সাথে দেখা করতে গেলে মোল্লাকান্দি ইউনিয়নের মহেশ পুর গ্রামের সন্ত্রাসী ইউসুফের মদদে একদল দুর্বৃত্ত ছাত্রলীগ সভাপতির উপর হামলা চালিয়ে আহত করে। গত ২১ সেপ্টেম্বর শনিবার আহত ছাত্রলীগ সভাপতির আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এব্যাপারে মোল্লাকান্দি ইউনিয়নের সাধারন জনগন ক্ষোভ প্রকাশ করে জানান, সন্ত্রাসী ইউসুফের মদদে মোল্লা কান্দির কেউ না কেউ প্রতিদিন লাঞ্চিত হচ্ছে। কিন্তু ইউসুফের কোনো বিচার হয় না। সন্ত্রসী ইউসুফ মহেশপুর গ্রামের সাত থেকে আটঁটি অন্যের পুকুর দখল করে মাছ চাষ করছে। পুকুর মালিকরা নিজ পুকুরে গোসল পর্যন্ত করতে পারছে না। মোল্লাকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলি আজগর জানান আমি আলদি বাজারে কাঠাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আমার মামা তার সাথে দেখা করতে গেলে কোনো কারন ছাড়াই ইউসুফের সন্ত্রাসী বাহিনী আমাকে আটক করে মারধর করে। গত দুই বছর আগে জাতিয় কাবাডি খেলোয়ার বর্তমান মোল্লকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মহাসিনা হক কল্পনার বাবা কে মারধর করলে সন্ত্রাসী ইউনুফের কোন বিচার হয় নি। এছাড়া ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ্ আলম মল্লিকে অস্ত্র দেখিয়ে নিজ গ্রাম মাকহাটি থেকে বিতারিত করার চেষ্টা করে সন্ত্রাসী ইউসুফ।
অন্যদিকে মোল্লাকান্দি ইউনিয়নের আওয়ামি লীগের দপ্তর সম্পাধক নজরুল ইসলাম নজু ও তার পরিবার কে মারধর ও এলাকা থেকে বিতারিত করেছে সন্ত্রাসী ইউসুফ। সন্ত্রাসি ইউসুফ এর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে মুন্সীগঞ্জ সদর থানায় ও আদালতে।
এব্যাপারে ইউসুফের সাথে একাধিক বার সেলফোনে কথা বলার চেষ্টা করেও পাওয়া নাই। তার একাধিক ঘনিষ্টজনরা জানায়, ইউসুফ ষড়যন্ত্রের শিকার তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ ছড়ানো হচ্ছে। ইউসুফের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানার পুলিশকে জিঙ্গাসা করলে তারা কোনো মন্তব্য করেন নি।
তাজাখবর২৪.কম: ঢাকা শুক্রবার ২৯ সেপ্টেম্বর ২০১৭, ১৪ আর্শ্বিন ১৪২৪

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝