আপলোড তারিখ : 2017-09-29
পরলোকে হোমনা থানা বিএনপির মহিলা নেত্রী
 পরলোকে হোমনা থানা বিএনপির মহিলা নেত্রী  -ফাইল ফটো-  তাজাখবর২৪.কম,হোমনা: মস্তিষ্কে রক্তক্ষরণ (ব্রেইন স্টোক) আক্রান্ত হয়ে হোমনা থানা বিএনপির মহিলা নেত্রী পারুল বেগম ২৭ সেপ্টেম্বর বুধবার রাত ৯.৪৫ টায় পরলোক গমন করেছেন রাজধানী শ্যামলীর ঢাকা সেন্ট্রাল কলেজ মেডিকেল হাসপাতালে (ইন্নালিল্লাহি ......রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।
২৭ সেপ্টেম্বর বুধবার বিকেলে তিনি স্ট্রোক আক্রান্ত হওয়ার পর রাজধানী শ্যামলীর ঢাকা সেন্ট্রাল কলেজ মেডিকেল হাসপাতালে নেয়া হলে পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
পরে রাতেই  ঢাকা থেকে দেশে আনা হয় এবং ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় তার নিজ বাড়ীতে ঈদগাহ ময়দানে জানাযা অনুষ্ঠিত হয়। পারুল বেগম ১৯৬৭ সালের ১৯ জুলাই কুমিল্লা জেলার হোমনা থানার শ্রীমদ্দি গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মৃত মোঃ বসুরউদ্দিন মৃত্যুকালে তিনি স্বামীসহ দুই তিন মেয়ে রেখে গেছেন।
তার মৃত্যুতে শোক ও সমবেদনা  জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটি ও সাবেক কৃষি মন্ত্রী এমকে আনোয়ার এমপি মহোদয়। আরো সমবেদনা জানিয়েছেন- হোমনা উপজেলার বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা(বিএনপি),সবেক উপজেলা চেয়ারম্যান জনাব জহিরুল ইসলাম(বিএনপি), হোমনা পৌরসভার মেয়র অ্যাডভোকট নজরুল ইসলাম(আওয়ামীলিগ)সহ সর্বস্তরের নেতা কর্মীগণ। তার মৃত্যুতে দলমত নির্বিশেষে সকলেই সমবেদনা জানিয়েছেন। মরহুমা পারুল বেগম তাজাখবর২৪.কম হোমনা প্রতিনিধি মইনুল ইসলাম মিশুক এর শ্বাশরী।
তাজাখবর২৪.কম: ঢাকা শুক্রবার ২৯ সেপ্টেম্বর ২০১৭, ১৪ আর্শ্বিন ১৪২৪


এই বিভাগের আরো সংবাদ

advertisement

 




                                     সম্পাদক : কায়সার হাসান
                    নির্বাহী সম্পাদক: মো: সাইফুল ইসলাম চৌধূরী
সহকারি ব্যবস্থাপনা সম্পাদক: জাহানারা বেগম, সহকারি সম্পাদক: জহির হাসান।
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়:  মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্ ২০১৩ : taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল : ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০, ০১৬৭২৩৭৭৬৬৬
ই-মেইল : taazakhobor24@gmail.com, facebook: taaza khobor

বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০১৭