আপলোড তারিখ : 2017-09-25
ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ-ফাইল ফটো- তাজাখবর২৪.কম,ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে, যাতে ১৬ দশমিক ৫৬ শতাংশ শিক্ষার্থী ভর্তির যোগ্য বিবেচিত হয়েছেন।  সংখ্যার হিসাবে ভর্তি যোগ্য বিবেচিত পাঁচ হাজার ১৮৮ জনের মধ্যে শেষ পর্যন্ত দুই হাজার ৩৬৩ জন শিক্ষার্থী ‘খ’ ইউনিটের আওতাধীন বিভিন্ন বিষয়ে ভর্তির সুযোগ পাবেন।
২৫ সেপ্টেম্বর সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপার্চায অধ্যাপক আখতারুজ্জামান প্রশাসনিক ভবনের কেন্দ্রীয় ভর্তি অফিসে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করেন।
‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য ৩২ হাজার ৭৫৩ জন আবেদন করলেও শেষ পর্যন্ত গত শুক্রবার পরীক্ষায় অংশ নেয় ৩১ হাজার ৩৩৬ জন।

উচ্চ মাধ্যমিক পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম, পাসের সাল এবং মাধ্যমিক পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে ওয়েবসাইট থেকে ভর্তিচ্ছুরা তাদের ফল জানতে পারবেন।  এছাড়া যে কোনো মোবাইল ফোন থেকে DU<>KHA<>Roll টাইপ করে ১৬৩২১ নম্বরে এসএমএস পাঠিয়েও ফল জানা যাবে।

উত্তীর্ণরা ২৮ সেপ্টেম্বর বিকাল ৩টা থেকে ১০ অক্টোবর বিকাল ৩টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে ‘চয়েস ফরম’ পূরণ করতে পারবেন।

আর কোটায় আবেদনকারীদের ২৬ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবরের মধ্যে কলা অনুষদের ডিন অফিস থেকে ফরম নিয়ে তা পূরণ করে জমা দিতে হবে।

‘খ’ ইউনিটে ভর্তির জন্য মনোনয়নের সাক্ষাৎকার শুরু হবে ২২ অক্টোবর থেকে। আর কেউ ভর্তি পরীক্ষার ফল পুনর্নিরীক্ষার আবেদন করতে চাইলে ২৬ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবরের মধ্যে ডিন অফিসে যোগাযোগ করতে হবে।

তাজাখবর২৪.কম: ঢাকা সোমবার ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আর্শ্বিন ১৪২৪


এই বিভাগের আরো সংবাদ

advertisement

 




                                     সম্পাদক: কায়সার হাসান
                    নির্বাহী সম্পাদক: মো: সাইফুল ইসলাম চৌধূরী
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল,সহকারি ব্যবস্থাপনা সম্পাদক: জাহানারা বেগম,
সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্ ২০১৩: taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০, ০১৬৭২৩৭৭৬৬৬
ই-মেইল: taazakhobor24@gmail.com, facebook: taaza khobor

সোমবার, ১১ ডিসেম্বর, ২০১৭