শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

আমি কি সাংবাদিকের বাপের চাকরি করি? এস আই শাহাজালাল
প্রকাশ: সোমবার, ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
আমি কি সাংবাদিকের বাপের চাকরি করি? এস আই শাহাজালাল-ফাইল ফটো-

আমি কি সাংবাদিকের বাপের চাকরি করি? এস আই শাহাজালাল-ফাইল ফটো-

এম শিমুল খান,তাজাখবর২৪.কম,গোপালগঞ্জ: আমি কি সাংবাদিকের বাপের চাকরি করি ?
আপনারা আমার কাছে সাক্ষাৎকার চাইবেন না, বলবেন ভাই কি করবো। সাংবাদিকদের উদ্দেশ্য করে এ কথা গুলো বললেন কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ ফাঁড়িতে কর্মরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহজালাল।
৮ এপ্রিল শনিবার সকালে উপজেলার জোতকুরা গ্রামে আকাশ নামে ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রকে অপহরণের গুজবে তোলপাড় শুরু হয়। এ সময় বেথুড়ী ইউনিয়নের চেয়ারম্যান ক্ষিরোদ রঞ্জন বিশ্বাস এস আই শাহজালালকে নিয়ে ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে মোরাদ মোল্যা (২৮) নামে এক নছিমন চালককে আটক করে ফাঁড়িতে নিয়ে আসা হয়। পরে রাত সাড়ে ১১ টার দিকে ঘটনার সত্যতা না পেয়ে ওই নছিমন চালককে ছেড়ে দেয়া হয়।
এ ব্যাপারে স্থানীয় সাংবাদিকরা ওই পুলিশ ফাঁড়িতে গিয়ে এস আই শাহজালালের কাছে ঘটনার বিষয় জানতে চাইলে তিনি কিছুই জানেন না বলে সাংবাদিকদের জানান।
এ সময় তিনি রাগান্বিত ও ক্ষিপ্ত হয়ে সাংবাদিকদের বলেন, আপনারা তো সব জেনেই এসেছেন। বাকীটা চেয়ারম্যান সাহেবের কাছ থেকে জেনে নেন। আমাকে শুধু শুধু বিরক্ত করবেন না। পুনরায় সংবাদকর্মীরা পুলিশ ফাঁড়িতে তথ্য সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের দেখে তিনি বলেন, কোন কোন সাংবাদিক আমাকে ফোন দেয় তাদের দেখে নেব, এসপি স্যারের কাছে তাদের মোবাইল নাম্বার দিয়ে দেব, আমি কি সাংবাদিকের বাপের চাকরি করি ?
এ সময় দৈনিক যুগান্তর, সমকাল, ভোরের কাগজ ও সংবাদ প্রতিদিনের স্থানীয় সাংবাদিকরা পরিচয় দিয়ে কথা বলতে গেলে তিনি এ সময় আরো বলেন, এ রকম কত সাংবাদিক দেখছি আশুলিয়ায়। বড় বড় সাংবাদিকের সাথে আমার বন্ধুত্ব। আপনারা আমার কাছে সাক্ষাৎকার চান কেন ? বলতে পারেন তো ভাই বিষয়টি জেনেছি, এখন কি করবো।
এদিকে, গত দেড় মাস আগে রাতের বেলা ওড়াকান্দি এলাকা থেকে সরকারী জায়গার গাছ কেটে নছিমনে করে নিয়ে যাচ্ছে স্থানীয়রা। বিষয়টি ওড়াকান্দি ইউনিয়ন তহশীলদার ও সাংবাদিকরা জানতে পেরে রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জকে অবহিত করেন। এ সময় এস আই শাহজালাল ঘটনাস্থলে গিয়ে গাছগুলো আটক করে রামদিয়া পুলিশ ফাঁড়ি নিয়ে আসেন। দেন-দরবারে সমঝোতা করতে না পেরে ওই গাছ পাচারকারীদের দিয়ে সাংবাদিকদের নামে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ দাখিল করে গাছগুলো ছেড়ে দেন।
এমনকি এক সাংবাদিকের মোবাইলে কল দিয়ে চাঁদাবাজ বলে অকথ্য ভাষা গালিগালাজ করেন এবং এবার সাংবাদিকতা ছুটাবেন বলে হুমকিও দেন তিনি।
এস আই শাহাজালালের সাথে কথা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে যা পারেন, যত পারেন লিখেন, কোন অসুবিধা নেই।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলীনুর হোসেনের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, আমি বিষয়টি শুনে দেখবো।

তাজাখবর২৪.কম: ঢাকা সোমবার ১০ এপ্রিল ২০১৭, ২৭ চৈত্র ১৪২৩

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝