শুক্রবার ২৯ মার্চ ২০২৪

আনফেথফুল’‌ হওয়ার সাহস আছে?‌
প্রকাশ: শুক্রবার, ২৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
আনফেথফুল’‌ হওয়ার সাহস আছে?‌-ফাইল ফটো-

আনফেথফুল’‌ হওয়ার সাহস আছে?‌-ফাইল ফটো-

তাজাখবর২৪.কম,ডেস্ক: আগে থেকে করে রাখা কোনও পরিকল্পনা নেই। স্থান এবং কালও ঠিক চরম শরীরী আদরের অনুকূল নয়। তবু হঠাৎ করেই সকলের নজরের আড়ালে খুব কম সময়ের জন্য চরম ঘনিষ্ঠ হওয়া। জেনারেশন ওয়াই এর নাম দিয়েছে ‘‌ক্যাজুয়াল সেক্স’‌। এই যৌন অভিযান ঠিক কেমন?‌ উদাহরণ হিসাবে দেওয়া যেতে পারে ‘‌আনফেথফুল’‌ ফিল্মের সেই বিখ্যাত দৃশ্য। যেখানে দোকানের ট্রায়াল রুমেই আদর সেরে নিচ্ছেন নায়ক ও নায়িকা। আর শুধু ফিল্মে কেন?‌ বরিস বেকারের সেই কুখ্যাত যৌন কেলেঙ্কারির কথা ভুলে গেলেন নাকি। এক লন্ডনে রেস্তোঁরাকর্মী তরুণীর সঙ্গে সেই রেস্তোরাঁরই একটি আলমারির মধ্যে ঢুকে মিলিত হয়েছিলেন। বিষয়টা সামনে আসতেই দারুণ বিতর্ক হয়েছিল সেটা নিয়ে।  তবে নামে ক্যাজুয়াল বা সাধারণ হলেও এমন আদরে মজেছেন অনেকেই। কেন?‌ কারণ এই যৌনতা বৈচিত্র, অ্যাডভেঞ্চার এবং রহস্যময়তা এবং নিষিদ্ধ আকর্ষণ এড়ানো সম্ভব হচ্ছে না অনেকের পক্ষেই। দেখে নেওয়া যাক, কতরকমের হয় এই ক্যাজুয়াল সেক্স।
❏‌ ‌পার্টিতে গিয়ে নতুন সঙ্গীর সঙ্গে আলাপ হল। কিছুটা মাদকের নেশা আর কিছুটা যৌনতার হাতছানি। দু’‌জনেই সহমত হয়ে গেলেন, আজই ঘনিষ্ঠ হতেই হবে। তারপরে লোকচক্ষুর আড়াল হয়ে নিজেদের বা অন্য বিশ্বস্ত কারও আস্তানায় শরীরী খেলার শুরু।
❏ বন্ধুর বাড়িতে চলছে বড় আড্ডা। তার মধ্যে হঠাৎ নিখোঁজ যুগল। না বেশি দূরে যাননি তাঁরা। সামান্য ‘‌তদন্ত’‌ করতেই বেরিয়ে এল সত্যিটা। বাথরুমে র দরজা বন্ধ। আর তার ভিতরেই দুই যুগল মত্ত শরীরী খেলায়। জেনে রাখা ভাল, অনেক মহিলাই কিন্তু এরকম উদ্দাম ‘‌অ্যাডভেঞ্চার’‌ পছন্দ করেন।
❏ ‌শপিং মলের ফাঁকা ট্রায়াল রুম। এদিক ওদিক দেখে টুক করে ঢুকে পড়ল দুই তরুণ তরুণী। আর তারপর?‌ বাকিটা সমঝদার মাত্রেই আঁচ করতে পারবেন। শপিং মলের বাড়বাড়ন্তের যুগে এমনটাও কিন্তু হামেশাই ঘটছে।
❏‌ মাঝরাতে হঠাৎই তৈরি হয়েছে মুড। কিন্তু মনের মানুষটি তো থাকেন আলাদা বাড়িতে। তা বলে শরীরী চাহিদাকে অস্বীকার করবেন?‌ ফোন করে ডেকে নিন। মধ্যরাত, আসা যাওয়ার অসুবিধা, হাউজিং কমপ্লেক্সের নিরাপত্তারক্ষীর হাজারও প্রশ্ন একদিকে। তার চেয়েও দামি এত ঝামেলা করার পরে কাটানো কিছুটা অন্তরঙ্গ সময়।
❏‌ গাড়িতে মিলিত হওয়ার কথা ভেবেছেন কখনও?‌ রাতের ফাঁকা হাইওয়ে। তার একপাশে গাড়ি দাঁড় করিয়ে অন্তরঙ্গ হতেই পারেন।
শরীরী অভিযানের টিপ্‌স তো রইলই। তবে এতে মাতবেন কি না, সেটা আপনার ব্যাপার। মনে রাখতে হবে, দু’‌জনেই যদি চরম সাহসী হন, তবেই এই অ্যাডভেঞ্চারের কথা ভাবুন। না হলে সেই পরিচিত বেডরুমই আপনাদের পক্ষে ভাল।
তাজাখবর২৪.কম: ঢাকা শুক্রবার ২৫ নভেম্বর ২০১৬, ১১অগ্রাহণ ১৪২৩

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝